ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেশার টাকার জন্য স্ত্রীকে কুপিয়ে হাতের রগ কেটে দিলেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
নেশার টাকার জন্য স্ত্রীকে কুপিয়ে হাতের রগ কেটে দিলেন স্বামী

নাটোর: নাটোরের লালপুরে নেশার টাকার জন্য ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে স্ত্রী আলেয়া বেগমের (৪৫) বাম হাতের রগ কেটে দিয়েছেন স্বামী আরিফ হোসেন (৫০)।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেলে উপজেলার আব্দুলপুরের চন্ডিগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

 

গুরুতর আহত আলেয়া বেগমকে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।  
আরিফ হোসেন ও আলেয়া বেগম উভয়ই উপজেলার আব্দুলপুরের চন্ডিগাছা গ্রামের বাসিন্দা।
 
প্রত্যক্ষদর্শী ও আহতের বোনের ছেলে মো. রকিবুল ইসলাম বাংলানিউজকে জানান, জেলার লালপুর উপজেলার আব্দুলপুরের চন্ডিগাছা গ্রামের আরিফ হোসেন একজন নেশাখোর ও জুয়াড়ি। দীর্ঘদিন ধরে নেশা আর জুয়া খেলা নিয়ে মত্ত আরিফ। নেশার টাকার প্রয়োজন হলেই বাড়ির গরু-ছাগলসহ মূল্যবান জিনিসপত্র সব বিক্রি করে নেশা করেন।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেল চারটার দিকে বাড়ির গরু-ছাগল বিক্রি করে নেশার টাকা জোগাড়ের কথা বললে তার স্ত্রী আলেয়া বেগম এতে বাধা দেন। এতে আরিফ ক্ষিপ্ত হয়ে স্ত্রী আলেয়াকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে বাম হাত ক্ষতবিক্ষত করেন। এতে তার হাতের একাধিক জায়গায় রগ কেটে গেছে।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত আরিফ হোসেনের মোবাইল ফোনে বার বার কল করা হলেও তার ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন রাতে বাংলানিউজকে বলেন, বিষয়টি এখনো তারা জানেন না। তবে দ্রুত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।