ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

সুলতানা ইয়াসমিন মিলি, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১০

সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে সিরাজগঞ্জ-নলকা-হাটিকুমরুল মহাসড়কে শুক্রবার সকালে দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর আহতদের মধ্যে ট্রাক হেলপার বাবু (৩৫) সকাল সাড়ে ১০টার দিকে একজন মারা যান।



স্থানীয় সূত্র বাংলানিউজকে জানায়, সকাল ৭ টার দিকে জেলার কামারখন্দ উপজেলার সীমান্তবাজার এলাকায় ৬ নং ব্রীজের কাছে ঢাকা থেকে রংপুরগামী একটি রডভর্তি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১১-৫৩২২) সঙ্গে পঞ্চগড় থেকে ঢাকাগামী পাথরভর্তি অপর একটি ট্রাকের (পাবনা-ট-১১-০০৫৬) মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং উভয় গাড়ির চালক-হেলপারসহ আহত ৫ জন আহত হন। সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি আহতদের ভর্তির পাবনা জেলার সালাগাড়িয়া গ্রামের সিরাজের ছেলে রডের ট্রাকটির হেলপার বাবু’র সকাল সাড়ে ১০টার দিকে মারা যান। এছাড়া পাথরের ট্রাকের চালক রংপুর জেলার গঙ্গাচরার বেতগাড়ি গ্রামের ইবারুলের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঘটনাস্থলে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট সাইফুল ইসলাম জানান, দুর্ঘটনার কারণে মহসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকে যায়। তবে সেতু রনাবেনকারী সংস্থা ও বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ট্রাফিক পুলিশের তৎপরতায় সকাল সাড়ে দশটার দিকে যান চলাচল স্বাভাবিক হয়ে আসে।
 
বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।