ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

জাবি শিক্ষার্থীকে মারধোর, গাড়ি ভাঙচুর

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১০

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধোর করে আটকে রাখার ঘটনায় ঢাকা-আরিচা মহাসড়কে একটি বাস ভাঙচুরসহ পাঁচটি বাস আটকে রেখেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

আহত শিক্ষার্থী মাজহারুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ৩৭ তম ব্যাচের ছাত্র।

পড়ছেন ইতিহাস নিয়ে। তিনি মীর মশাররফ হোসেন হলে থাকেন। তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকা মেডিকেলে  স্থানান্তর করা হয়েছে।
 
আহত মাজহারুল বাংলানিউজকে জানান, সন্ধ্যা ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট থেকে সুপার পরিবহনের একটি বাসে উঠে বাইপাইলে তার বোনের বাসায় যাচ্ছিলেন। বাসটি বাইপাইলে পৌঁছলে তিনি নামতে চাইলে বাসের ড্রাইভার এবং হেলপারের সেখানে গাড়ি থামাতে অস্বীকার করেন। এ নিয়ে তাদের সঙ্গে মাজহারের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে হেল্পার ও ড্রাইভার মিলে তাকে মারধোর করে এবং ফ্যান্টাসি কিংডম এলাকায় সুপার বাসের মূল কাউন্টারে নিয়ে প্রায় দু’ ঘণ্টা আটকে রাখে।

এ সময় তার কাছ থেকে বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র, মোবাইল সেট এবং নগদ পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয় বলে তিনি অভিযোগ করেন।

এ খবর ক্যাম্পাসে জানাজানি হলে রাত সাড়ে আটটার দিকে মীর মশাররফ হোসেন হলের শিক্ষার্থী এবং ছাত্রলীগ কর্মীরা একজোট হয়ে বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট এলাকায় একটি সুপার বাসের (ঢাকা মেট্রো ব ১১-২২৫১) জানালার কাচ ভাঙচুর করে এবং ৫টি বাস আটকে রাখে।

এ ব্যাপারে সহকারী প্রক্টর নাজমুল ইসলাম তালুকদার বলেন, ‘বাস কর্তৃপকে খবর দেওয়া হয়েছে। আহত ছাত্র এবং অন্যদের সঙ্গে কথা বলে বিষয়টি নিষ্পত্তি করা হবে। ’  

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।