ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ডাকাত দলের ৪ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
মানিকগঞ্জে ডাকাত দলের ৪ সদস্য আটক আটক ডাকাত দলের ৪ সদস্য

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কের জাগীরের মেঘশিমুল এলাকায় ডাকাতির ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালের দিকে সদর থানায় এক ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার।

আটকরা হলেন-ঢাকা জেলার ধামরাই উপজেলার ছোট কালামপুর এলাকার মৃত মজনু মিয়ার ছেলে আশরাফুল (২২), সিরাজগঞ্জ জেলার বেলকুচি ভাঙ্গাবাড়ী ইউনিয়নের চন্দ্রনগাতি এলাকার তরিকুল ইসলাম ওরফে দুলু সরকারের ছেলে শের মাহমুদ হোসেন সুলতান (২০), কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর সালুয়া এলাকার মো.সাজু মিয়ার ছেলে আমান উল্লাহ (২৩), টাঙ্গাইল জেলার ঘাটাইল বিরামপুর এলাকার ইদ্রিস আলীর ছেলে রফিকুল ইসলাম রকিব (২৪)।

জানা যায়, গত ৯ জুলাই জেলার সদর উপজেলার বারাহিরচর এলাকা থেকে মানসিক অসুস্থতার জন্য এক নারী রোগী নিয়ে মানিকগঞ্জ সদর হাসপাতালে যাচ্ছিল ইদ্রিস হোসেন নামে এক ব্যক্তি। হাসপাতালে যাওয়ার পথে জাগীর মেঘশিমুল ম্যাক্স ফ্যাক্টরির সামনে অটোরিকশা থামায় ৮-১০ জনের একটি ডাকাত দল। অটোরিকশায় থাকা অসুস্থ যাত্রীদের কাছে থাকা দুটি মোবাইল ফোন, জাতীয় পরিচয়পত্র ও ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে ইদ্রিস হোসেন ওই অসুস্থ রোগীকে হাসপাতালে ভর্তি করে জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিয়ে অভিযোগ করেন। ওই অভিযোগের ভিত্তিতে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাত দল দৌড়ে পালানোর চেষ্টা করে।

পালানোর সময় রাকিব নামে এক কনস্টেবল ডাকাতের পেছন পেছন গেলে তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। মহাসড়কে গাড়ির যাত্রীরা নেমে ওই ডাকাতকে গণধোলাই দেয়। গণধোলাইয়ের শিকার ওই ডাকাতকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় রাকিব নামে ওই পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার বলেন, ডাকাতির ঘটনার পর সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে ৪ ডাকাতকে আটক করা হয় এবং আটকরা ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।