ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলাদেশে এসে চুয়াডাঙ্গার ফারিয়াকে বিয়ে করলেন চীনা নাগরিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
বাংলাদেশে এসে চুয়াডাঙ্গার ফারিয়াকে বিয়ে করলেন চীনা নাগরিক

চুয়াডাঙ্গা: প্রেমের টানে বাংলাদেশে এসে চুয়াডাঙ্গার মেয়ে ফারিয়া সুলতানাকে (২৫) বিয়ে করলেন চীনা নাগরিক সাউই চুই (২৮)।  

গত ২ ২৯ জুন ঢাকায় তাদের বিয়ে সম্পন্ন হয়।

এরপর গত সোমবার চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামে নিজেদের বাড়িতে স্বামীকে নিয়ে আসেন ফারিয়া সুলতানা। সাউই চুই এখানে তিন-চারদিন থেকে ঢাকায় ফিরবেন বলে জানা গেছে।  

ফারিয়া সুলতানা জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর গ্রামের সানোয়ার হোসেনের মেয়ে।

সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইশাবুল ইসলাম মিল্টন জানান, ফারিয়া সুলতানা ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। সেই কারণে দীর্ঘদিন ধরে ঢাকাতেই বসবাস তার। চীনা ওই নাগরিকের একটা বোন ঢাকায় গার্মেন্টসের ব্যবসা করেন। ফেসবুক এবং ওই নাগরিকের বোনের মাধ্যমে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি দুজনের পরিবারও জানত। এরই একপর্যায়ে সাউই চুই চীন থেকে ঢাকায় এসে ফারিয়ার সঙ্গে দেখা করেন এবং ঈদুল আজহার পরদিন ওই চীনা নাগরিকের বোনের উপস্থিতিতেই তাদের বিয়ে হয়।

ফারিয়ার পরিবারের সদস্যরা জানিয়েছেন, চীন থেকে ঢাকায় এসে ফারিয়া সুলতানাকে বিয়ে করেন সাউই চুই। বর্তমানে তিনি শ্বশুর বাড়ি জীবননগরের গয়েশপুর গ্রামে অবস্থান করছেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, চীনা ওই নাগরীক ভিজিট ভিসায় দেশে এসেছেন। ঢাকায় এসে জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের একটি মেয়েকে বিয়ে করেছেন। ভিজিট ভিসার মেয়াদ কম থাকায় তাকে হয়ত দ্রুত দেশে ফিরতে হবে।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।