ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে পাওনা টাকা চাওয়ায় কলা চাষিকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
নাটোরে পাওনা টাকা চাওয়ায় কলা চাষিকে পিটিয়ে হত্যা

নাটোর: নাটোরে পাওনা টাকা চাওয়ায় মো. কালাম (৫০) নামে এক কলা চাষিকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১২ জুলাই) সকালে সদর উপজেলার কাফুরিয়া বাজারে এ হত্যার ঘটনা ঘটে।

 

পাওনা টাকা চাওয়ায় কালামকে প্রতিপক্ষ কামাল হোসেন প্রকাশ্যে পিটিয়ে হত্যা করে বলে এলাকাবাসী জানায়।

নিহত কালাম উপজেলার কাফুরিয়া গ্রামের রিফিউজি পাড়ার আব্দুর রাজ্জাক কানুর ছেলে। অভিযুক্ত কামাল হোসেন একই গ্রামের পশ্চিম পাড়া এলাকার শুকচানের ছেলে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রমজান মাসে কাফুরিয়া বাজারের কলা ব্যবসায়ী কামাল হোসেন একই এলাকার দরিদ্র কলা চাষি মো. কালামের কাছ থেকে ২ লাখ টাকার কলা কেনেন। কলা কেনার পর থেকেই কামাল হোসেন টাকা পরিশোধ করতে নানা টালবাহানা শুরু করেন। বুধবার সকাল ৭টার দিকে কামালের সঙ্গে দেখা হলে কালাম তার পাওনা টাকা চান। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে কামাল হোসেন পাশে কাঠখড়ির আড়ত থেকে একটা মোটা ডাল নিয়ে কলা চাষি কালামকে পিটিয়ে আহত করেন। এতে কালাম ঘটনাস্থলেই মারা যান। এসময় উপস্থিত লোকজন কালামকে সাহায্য করতে এগিয়ে গেলে কামাল হোসেন দৌড়ে পালিয়ে যান।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।