ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তুরাগে রাজমিস্ত্রি খুন, গ্রেপ্তার ১

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২১ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১০

ঢাকা: রাজধানীর তুরাগ থানার পাকুরিয়া মহল্লার কারা মসজিদ মাঠে বৃহস্পতিবার সন্ধ্যায় এক রাজমিস্ত্রিকে জবাই করা হয়েছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরিসহ রাজ নামে এক যুবককে ধরে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় জনতা।



নিহতের নাম স্বপন (২৬)। তার বাবার নাম শমসের আলী। স্বপন কারা মসজিদ এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার হালুয়াঘাটের ডাঙ্গিয়ার পাড়ায়।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাংলানিউজকে জানান, স্বপনের পরিবারের সঙ্গে শ্যালিকা শিখাও থাকতেন (১৬)। বন্ধু হিসাবে স্বপনের বাসায় টাইলস মিস্ত্রি নোয়াখাইল্যা জাহাঙ্গীরের যাতায়াত ছিল। এতে শিখার সঙ্গে জাহাঙ্গীরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু বিষয়টি মেনে নিতে পারেননি স্বপন।

এর জের ধরে সন্ধ্যায় স্বপনকে বাসা থেকে ডেকে নিয়ে যান জাহাঙ্গীর ও তার বন্ধু রাজ। তারা তাকে কারা মজসিদের মাঠে নিয়ে জবাই করা শুরু করেন বলে জানান তিনি।

এ সময় স্বপনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে রক্তমাখা ছুরিসহ রাজকে ধরে ফেলেন। তবে তার আগেই মারা যান স্বপন। লোকজনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান জাহাঙ্গীর।

জনতা রাজকে পিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেন।

এ ঘটনায় তুরাগ থানায় একটি হত্যা মামলা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।