ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ১৪৯ গ্রাম হেরোইনসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
মানিকগঞ্জে ১৪৯ গ্রাম হেরোইনসহ আটক ৪

মানিকগঞ্জ: মানিকগঞ্জে সদর উপজেলায় পৃথক দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৪ লাখ ৯০ হাজার টাকার হেরোইনসহ চার জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।  

বুধবার (১২ জুলাই) সকালের দিকে পুলিশ সুপার কার্যালয়ে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ মো. মোশারফ হোসেন স্বাক্ষরিত পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

 

আটকরা হলেন- সদর উপজেলার পশ্চিম সেওতা এলাকার মোশারফ হোসেনের ছেলে আজিজুল হক ওরফে আশিক (২৬), চর গড়পাড়া এলাকার মৃত সাগর আলীর ছেলে লুৎফর রহমান (৪৭), হরিরামপুর উপজেলার উত্তর চানপুর এলাকার সাইদুর রহমান নয়নের ছেলে তারেক রহমান(২২), মাজেদ মোল্লার ছেলে নাসির মোল্লা (৩০)।

বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, পুলিশ সুপার গোলাম আজাদ খানের নির্দেশনায় গোয়েন্দা পুলিশ সদর উপজেলায় পৃথক দুটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে পৌর সভার পশ্চিম সেওতা এলাকা থেকে ১০৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়। আজিজুল হক ওরফে আশিক হেরোইন বিক্রির সঙ্গে জড়িত এবং লুৎফর রহমান তাকে মাদক বিক্রিতে সহায়তা করে থাকে। আটকৃত আসামিদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। অপরদিকে, সদরে ধলাই-সরুপাই বাজার থেকে তারেক ও নাসির মোল্লাকে ৪৪ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। দুটি অভিযানে মোট ১৪৯ গ্রাম হেরোইনের আনুমানিক বর্তমান বাজার মূল্য ১৪ লাখ ৯০ হাজার টাকা।  

আটকদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।