ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগুনে পুড়ে ছাই ৪ দোকান, ২৫ লাখ টাকার ক্ষতি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
আগুনে পুড়ে ছাই ৪ দোকান, ২৫ লাখ টাকার ক্ষতি 

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়ায় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৪টি দোকান। এতে প্রায় ২৫ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

মঙ্গলবার (১১ জুলাই) ভুমখাড়া ইউনিয়নে কদম তলা বাজারে আনুমানিক ভোররাত ৪টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সূত্রে জানা যায়, কদমতরা বাজার মসজিদের মুয়াজ্জিন ফজরের আজান দেওয়ার জন্য আসার পথে ধোঁয়া বের হতে দেখেন। এ সময় মসজিদের মাইকে আগুনের ঘোষণায় এলাকার লোকজন ছুটে আসে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে পুরে যাওয়া দোকানগুলো হলো- মনসুর সরদারের ফার্নিচার দোকান, রুবেল ঢালীর সিমেন্টের দোকান, মনির মৃধার ফার্নিচার দোকান ও হিরু আলমের অ্যালুমনিয়াম ও থাইয়ের দোকান।

দোকানদার হিরু আলম বলেন, দোকানের মিটার নষ্ট ছিল আজকে মিটার লাগানোর কথা। মনে হয় মিটার থেকেই আগুন লেগেছে। তবে বাজারের কোনো কমিটি নেই বলে। তাই পাহারাদার নেই। এটা একটা বড় সমস্যা।

নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শংকর চন্দ্র বৈদ্য বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়েছি। ৪টি দোকান পুরে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনা স্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেছে। সরকারের পক্ষ থেকে নিয়ম অনুযায়ী সহযোগিতা করা হবে।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।