ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুর শহরে পুলিশের অভিযানে গ্রেপ্তার সাত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
মেহেরপুর শহরে পুলিশের অভিযানে গ্রেপ্তার সাত 

মেহেরপুর: মেহেরপুর সদর থানা পুলিশের বিশেষ অভিযানে মাদকসেবী, মাদকবিক্রেতা ও চুরির মামলার সাত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (৯ জুলাই) দিবাগত রাতে মেহেরপুর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ৭ নম্বর ওয়ার্ড মিয়াপাড়া এলাকার মৃত আব্দুল্লাহর ছেলে মিকাইল ইসলাম (২৯), ৫ নম্বর ওয়ার্ড ক্যাশবপাড়া এলাকার মৃত সুমন মণ্ডলের ছেলে খাজা মইনুদ্দিন মুহিত (২২), ১ নম্বর ওয়ার্ড নতুনপাড়া এলাকার আনারুল ইসলামের ছেলে শাকিব (২২), ৭ নম্বর ওয়ার্ড মিয়াপাড়া এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে নবী (৪৫), ২ নম্বর ওয়ার্ড হালদারপাড়া এলাকার মৃত মধু হালদারের ছেলে কৃষ্ণ হালদার, ৭ নম্বর ওয়ার্ড ফৌজদারি পাড়া এলাকার শিহাব হোসেনের ছেলে স্বাধীন (২৩) ও ৮ নম্বর ওয়ার্ড পুরাতন বাসস্ট্যান্ড পাড়ার মোশররফ হোসেনের ছেলে তারেকুজ্জামান জুয়েল (৪৫)।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের পৃথক টিম মেহেরপুর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করে।

ওসি সাইফুল ইসলাম বলেন, শহরে আইন-শৃঙ্খলা ঠিক রাখতে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণে রাখতে বিশেষ অভিযান চালানো হয়। গ্রেপ্তার আসামির মধ্যে চারজন মাদকসেবী ও বিক্রেতা এবং বাকিরা পেশাদার চোর।

গ্রেপ্তারকৃতদের রাতেই মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ডোপ টেস্ট করা হয়েছে। সোমবার (১০ জুলাই) সকালের দিকে আদালতের মাধ্যমে তাদের মেহেরপুর জেলহাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।