bangla news

পুলিশের ওয়েবসাইটে নূর মোহাম্মদই মহাপরিদর্শক, র‌্যাবের সাইটে বাণী!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-০৭ ১১:৩১:২৫ এএম

সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার কথা বললেও পুলিশ ও  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মতো সরকারের দু’টি গুরুত্বপূর্ণ সংস্থার ওয়েবসাইট সেই ডিজিটাল ছোঁয়া থেকে বঞ্চিত।

ঢাকা: সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার কথা বললেও পুলিশ ও  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মতো সরকারের দু’টি গুরুত্বপূর্ণ সংস্থার ওয়েবসাইট সেই ডিজিটাল ছোঁয়া থেকে বঞ্চিত।

পুলিশের ওয়েব সাইটের ফটোগ্যালারিতে বর্তমান মহাপরিদর্শক হিসেবে এখনো শোভা পাচ্ছে সাবেক মহাপরিদর্শক নূর মোহাম্মদের ছবি ।

পুলিশের মহাপরিদর্শক হিসেবে নূর মোহাম্মদের ছবির নিচে তাঁর দায়িত্বপালনের সময়কাল উল্লেখ করা হয়েছে, ১৯ জানুয়ারি ২০০৭ থেকে আজ পর্যন্ত।  

একই অবস্থা র‌্যাব সদর দপ্তরের ওয়েবসাইটেও। র‌্যাব-এর ওয়েবসাইটে পুলিশের মহাপরিদর্শকের বাণীর জায়গায় রয়ে গেছে সাবেক মহাপরিদর্শক নূর মোহাম্মদের ছবি ও স্বাক্ষর সম্বলিত বাণী।

অথচ পুলিশের মহাপরিদর্শক পদে গত ৩০ আগস্ট ২০১০ সালে রদবদল করা হয়।  নূর মোহাম্মদের স্থলাভিষিক্ত  হয়েছেন র‌্যাবের সাবেক ডিজি হাসান মাহমুদ খন্দকার।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে পুলিশ সদর দপ্তরের গণসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, তাদের ওয়েবসাইটটির সংস্কারের কাজ চলছে। শিগগিরই এ অসঙ্গতি দূর হবে।

অন্যদিকে র‌্যাব-এর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার সোহায়েল বাংলানিউজকে বলেন, নতুন আইজিপির বাণী এখনো  হাতে না আসায় পুরনোটা আর বদলানো হয়নি। শিগগিরই করা হবে।       

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-07 11:31:25