bangla news

শ্রীমঙ্গলে হত্যা মামলায় উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-০৭ ১১:২৪:২৭ এএম

মৌলভীজারের শ্রীমঙ্গল উপজেলার চালক মহসিন মিয়া (৩৫)কে হত্যা ও মাইক্রোবাস ছিনতাইয়ের ঘটনায় পুলিশ কুমিল্লার বড়–রা উপজেলা ভাইস চেয়ারম্যান সোলায়মান পাটোয়ারী মন্টিকে ২ সহযোগীসহ গ্রেপ্তার করেছে।

মৌলভীবাজারঃ মৌলভীজারের শ্রীমঙ্গল উপজেলার চালক মহসিন মিয়া (৩৫)কে হত্যা ও মাইক্রোবাস ছিনতাইয়ের ঘটনায় পুলিশ কুমিল্লার বড়–রা উপজেলা ভাইস চেয়ারম্যান সোলায়মান পাটোয়ারী মন্টিকে ২ সহযোগীসহ গ্রেপ্তার করেছে।

এসময় পুলিশ তার বাড়ি থেকে ছিনতাইকরা মাইক্রোবাস ও চালক মহসিনের ব্যবহৃত মোবাইল ফোনও উদ্ধার করা হয়।

শ্রীমঙ্গল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ বাংলানিউজকে জানান, গত ২৭ সেপ্টেম্বর শ্রীমঙ্গল ইন্দুরখান রোডের ইউনুছ মিয়ার পুত্র মহসিন ঢাকা থেকে শ্রীমঙ্গল আসার পথে মাইক্রোসহ নিখোঁজ হন। এ ঘটনায় মাইক্রো মালিক শ্রীমঙ্গল থানায় জিডি করেন।

গত ৬ অক্টোবর বিকেলে হবিগঞ্জের অলিপুর থেকে চুনারুঘাট থানা পুলিশ মহসিনের লাশ উদ্ধার করে। খবর পেয়ে আত্মীয়স্বজন তাকে শনাক্ত করেন।

চুনারুঘাট থানার অফিসার ইন চার্জ সৈয়দ মাহবুব হোসেন বাংলানিউজকে জানান, মহসিন হত্যা ও মাইক্রো ছিনতাইয়ের ঘটনায় দারোগা সাজ্জাদুর রহমান ৬ অক্টোবর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার পরিপ্রেক্ষিতে মৌলভীজারের এএসপি আলমগীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ৬ অক্টোবর রাতে বড়–রা উপজেলার ভাইস চেয়ারম্যান সোলায়মান পাটোয়ারীর বাড়িতে অভিযান চালিয়ে ২ সহযোগীসহ তাকে গ্রেপ্তার করেন। অন্য দু’জন হলেন একই উপজেলার লতিবপুর গ্রমের আজম খান ও শাহার বধুয়া গ্রামের সুমন। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার শ্রীমঙ্গল মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৫ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-07 11:24:27