ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কংশ নদীতে নিখোঁজ আরও ২ জনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
কংশ নদীতে নিখোঁজ আরও ২ জনের মরদেহ উদ্ধার

নেত্রকোনা: নেত্রকোনায় দুর্গাপুরে কংশ নদী পারাপারের সময় নৌকাডুবিতে নিখোঁজ আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিখোঁজ তিন জনেরই মরদেহ উদ্ধার করা হয়।

শুক্রবার (৭ জুলাই) সকালে পৃথক স্থান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এরআগে গতকাল বৃহস্পতিবার সকালে কংস নদীর দেওটুকুন এলাকা থেকে নিখোঁজ মাহবুব মিয়ার (১৪) ভাসমান মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।  

মরদেহগুলো হলো- দুর্গাপুর উপজেলার ঢেউটুকুন গ্রামের আবু সিদ্দিকের ছেলে স্বপন মিয়া ( ২৫) ও পূর্বধলা উপজেলার আগমারগেন্ডা গ্রামের সাফের উদ্দিনের ছেলে সোহেল মিয়া (২৫)।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব উল আহসান জানান, সকাল ১১টার দিকে ঘটনাস্থলের সোহেল মিয়ার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে। অপরদিকে, স্বপন মিয়ার মরদেহটি জেলার বারহাট্রা উপজেলার ফকির বাজার এলাকায় কংশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করেন।  

পরে নিহতদের স্বজনেরা মরদেহ দুটি শনাক্ত করার পর তাদের কাছে হস্তান্তর করা হয়। নিহত তিন জনের মরদেহ দাফন-কাফনের জন্য প্রত্যেক পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে দেওয়া হয়েছে।

উল্লেখ, গত বুধবার সন্ধ্যায় দিকে দুর্গাপুর উপজেলার মুচারবাড়ি ফেরিঘাট এলাকায় কংশ নদীতে এই নৌকাডুবির ঘটনা ঘটে। এ সময় ২০ জন যাত্রী সাতরিয়ে নদীর তীরে আসতে সক্ষম হলেও তিন জন নিখোঁজ ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।