bangla news

ঢাবিতে ভুয়া শিক্ষার্থী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-০৭ ১০:৩২:২৫ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অবৈধভাবে ভর্তি হওয়ার অভিযোগে শাহরিয়ার আরেফিন নামের এক ভুয়া শিক্ষার্থীকে পুলিশের হাতে তুলে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরেফিন তার অপরাধ স্বীকার করেছেন বলে জানা গেছে।

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অবৈধভাবে ভর্তি হওয়ার অভিযোগে শাহরিয়ার আরেফিন নামের এক ভুয়া শিক্ষার্থীকে পুলিশের হাতে তুলে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরেফিন তার অপরাধ স্বীকার করেছেন বলে জানা গেছে।

প্রশাসন সূত্র জানায়, বুধবার দুপুরে ২০০৯-১০ শিক্ষাবর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার আরেফিন এইস এস সি পরীক্ষার মূল নম্বর পত্র তুলতে বিভাগীয় অফিসে  যায়। এ সময় প্রাথমিক আবেদন পত্রের ছবির সঙ্গে তার চেহারার অমিল হওয়ায়  বিভাগীয় অফিস তাকে আজ বৃহস্পতিবার ভর্তির প্রবেশ পত্র নিয়ে আসতে বলে।

বৃহস্পতিবার দুপুরে প্রবেশপত্র নিয়ে আরেফিন বিভাগীয় অফিসে আসলে দেখা যায় ভর্তি ফরমের সঙ্গে ছবির মিল নেই। বিষয়টি বিভাগীয় চেয়ারম্যান জানানো হলে তিনি বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কে এম সাইফুল ইসলাম খানকে অবহিত করেন।

তার কাগজ-পত্র দেখে ভর্তির বিষয়টি ভুয়া প্রমাণিত হওয়ায় প্রক্টর তাকে শাহবাগ থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

এ বিষয়ে প্রক্টর কে এম সাইফুল ইসলাম খান বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ের সঙ্গে প্রতারণা করায় তাকে পুলিশে দেওয়া হয়েছে।  অভিযুক্ত এ ছাত্রের ভর্তি বাতিল করা হবে।  

বাংলাদেশ সময়: ২০২০ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-07 10:32:25