ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ে বাড়িতে শোকের মাতম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
বিয়ে বাড়িতে শোকের মাতম

লক্ষ্মীপুর: বাড়িতে চলছে গায়ে হলুদের অনুষ্ঠান। আত্মীয়-স্বজন এসে ভিড় করেছে বাড়িতে।

চলছে পরদিন দুপুরের বিয়ের অনুষ্ঠানের আয়োজনও। আর পুরো বাড়ির অন্ধকার দূর করতে বসানো হয়েছে জেনেরেটর।  

কিন্তু সেই জেনেরেটর পুরো বাড়িকে অন্ধকার করে শোকের বাড়িতে রূপান্তর করে দিয়েছে। বাড়ির সবাই যখন গায়ে হলুদের আনন্দে আত্মহারা, ঠিক তখনই প্রাণ গেল কনের ছোট্ট ভাইটির। মুহূর্তেই আনন্দকে ছাপিয়ে শোক নেমে আসে গোটা এলাকায়।  

ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের ভাটরা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডেট জাফরনগর গ্রামের উত্তরপাড়া এলাকার বলি মোল্লা বাড়িতে।  

জানা গেছে, বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে ওই বাড়ির সৌদি প্রবাসী ফিরোজের মেয়ের গায়ে হলুদের আয়োজন করা হয়। শুক্রবার বিয়ের অনুষ্ঠানের রান্না-বান্নাও শুরু করার কথা ছিল। রাতে পুরো বাড়িতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবারাহ রাখার জন্য জেনেরেটর বসানো হয়। তবে বিয়ের আনন্দ করতে গিয়ে কনের তিন বছর বয়সী ভাই আয়ান জেনেরেটরের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।  

স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন বাংলানিউজকে বলেন, প্রবাসী ফিরোজ আলমের মেয়ের বিয়ের আকদ আগেই হয়েছে। ফিরোজ দেশে এসে তার মেয়েকে আনুষ্ঠানিকভাবে স্বামীর বাড়িতে উঠিয়ে দেওয়ার সব প্রস্তুতি নেন। কিন্তু বৃহস্পতিবার (৬ জুলাই) সন্ধ্যার পর তার তিন বছরের ছেলে আয়ান বিদ্যুৎস্পৃষ্ট হয়। এ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

তিনি বলেন, এ ঘটনায় শিশুটির বাবা-মা বার বার মুর্ছা যাচ্ছেন। বিয়ের অনুষ্ঠান স্থগিত রাখা হয়েছে।  

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৮৩৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।