ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ছাত্রলীগ কর্মীর হাত বিচ্ছিন্নকারী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
ছাত্রলীগ কর্মীর হাত বিচ্ছিন্নকারী গ্রেপ্তার

বরিশাল: বরিশাল নগরীতে কুপিয়ে ছাত্রলীগ কর্মীর হাত বিচ্ছিন্নকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাবের যৌথ দল।

বুধবার (৫ জুলাই) ভোর রাতে তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন।

গ্রেপ্তার জোনায়েদ আল মামুন (৩০) নগরীর বেলতলা এলাকার সামসুল হকে ছেলে।

তাকে গ্রেপ্তার অভিযানে থাকা কোতয়ালী মডেল থানার এসআই সাইদুর রহমান জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ ও র‌্যাব-৮ এর যৌথ দল ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে মামুনকে বুধবার ভোর রাতে গ্রেপ্তার করা হয়েছে।

এসআই আরও বলেন, গ্রেপ্তার মামুন ছাত্রলীগ কর্মী রাধোকে মারধর করে কুপিয়ে হাত কেটে ফেলার কথা স্বীকার করেছেন। মামুনসহ আরো দুইজন এ কাজে জড়িত। মামলার তদন্ত ও তাদের গ্রেপ্তারের স্বার্থে নাম প্রকাশ করা যাবে না।

তিনি আরও বলেন, ২০১৮ সালে পূর্ব বিরোধের জের ধরে মামুনের সঙ্গে রাধোর শত্রুতা হয়। রাধো জুনিয়র হলেও তাকে বিভিন্ন সময় অপদস্ত করতেন। এছাড়াও প্রকাশ্যে তাকে চড় দিয়েছিলেন। এজন্য রাগে ক্ষোভে রাধোর হাত কেটে নেওয়ার পরিকল্পনা করেন মামুন। পরিকল্পনা অনুযায়ী রাধোর সঙ্গে সু-সম্পর্ক গড়ে তোলেন তিনি। সোমবার তাকে ফোন করে নিয়ে মারধর করে হাত কেটে ফেলেন।

রাধো ওরফে রেদোয়ানের বাবা জয়নাল আবেদীন বুধবার সকালে জানিয়েছেন, রেদোয়ানের অবস্থা আশংকাজনক। কেটে ফেলা হাত থেকে এখনো রক্তক্ষরণ হচ্ছে। তাকে রক্ত দিতে হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৩
এমএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।