ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফোনে ডেকে নিয়ে যুবকের কবজি কাটল সন্ত্রাসীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
ফোনে ডেকে নিয়ে যুবকের কবজি কাটল সন্ত্রাসীরা ফাইল ফটো

নরসিংদী: নরসিংদীর পলাশে তুচ্ছ ঘটনার জেরে শফিকুল ইসলাম (৩২) নামে এক যুবককে ফোনে ডেকে নিয়ে  কুপিয়ে বাম হাতের কবজি কেটে ফেলার অভিযোগ উঠেছে।  

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের জয়নগর গ্রামে উকিল বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা আহত শফিকুল ইসলামকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে স্বজনরা। আহত শফিকুল ইসলাম ডাঙ্গা ইউনিয়নের দাম্মাবাড়ি গ্রামের মফেজ আলীর ছেলে।

ভুক্তভোগী শফিকুল ইসলামের বড় ভাই রবিউল মিয়া সাংবাদিকদের বলেন, বুধবার (৫ জুলাই) আমার ভাই শফিকুল ইসলামের সঙ্গে ডাঙ্গা ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার কামাল হোসেনের শ্যালক আরিফ মিয়ার কাটাকাটি হয়েছিল। এটি সমাধান করে দেওয়ার কথা বলে আজ দুপুর ১২টার দিকে কামাল মেম্বার ফোন করে শফিকুলকে জয়নগর গ্রামে যাওয়ার কথা বলে। পরে শফিকুল সেখানে যায়। এদিকে আগে থেকেই ওতপেতে থাকা আরিফ মিয়াসহ কামাল মেম্বারের একদল সন্ত্রাসী বাহিনী আমার ভাইকে কুপিয়ে বাম হাতের কবজি কেটে রক্তাক্ত জখম করে তারা পালিয়ে যায়।

তবে অভিযুক্ত কামাল হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, আমার শ্যালক আরিফ ঘটনাটি ঘটিয়েছে সত্য। তবে আমি এর সঙ্গে কোনোভাবেই জড়িত নই। বরং আমি স্থানীয় শামীম নামে এক ব্যক্তিকে দিয়ে শফিকুলকে হাসপাতালে পাঠিয়েছি।

এ ব্যাপারে ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই বলেন, ঘটনাটি সম্পর্কে স্থানীয়দের কাছ থেকে খবর নিয়েছি। যতটুকু জানতে পেরেছি, আরিফ ও শফিকুল উভয়ই মাদকসেবী। সম্ভবত মাদককে কেন্দ্র করেই এমন ঘটনা ঘটেছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তুচ্ছ ঘটনার জেরে এ ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করা হবে। তবে এখনো থানায় কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।