ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় নিহত ১, আহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
গাজীপুরে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় নিহত ১, আহত ৫ দুর্ঘটনার শিকার মাইক্রোবাস

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার আড়িখোলা এলাকায় অরক্ষিত লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের এক যাত্রী নিহত হয়েছেন। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে গিয়ে আরও ৫ যাত্রী আহত হয়েছেন।

 

বুধবার (৫ জুলাই) রাতে আড়িখোলা রেলস্টেশনের পশ্চিম আউটার সিগন্যাল এলাকায় অরক্ষিত লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার রামকৃষ্ণপুর এলাকার আব্দুর রশিদের ছেলে 
আল আমিন (৩৫)। আহতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালো রঙের একটি মাইক্রোবাসযোগে (নোহা হাইস) ছয়জন ঢাকার দিকে যাচ্ছিল। একপর্যায়ে তাদের মাইক্রোবাসটি কালীগঞ্জ উপজেলার আড়িখোলা রেলস্টেশনের পশ্চিম আউটার সিগন্যাল এলাকায় পৌঁছায়। পরে মাইক্রোবাসটি অরক্ষিত লেভেলক্রসিং অতিক্রম করছিল ঠিক ওই সময়ই চট্রগ্রামগামী তূর্ণা নিশিতা এক্সপ্রেস ট্রেন মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে রেললাইনের পাশে পড়ে ৬ যাত্রী আহত হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসক পরীক্ষা করে মাইক্রোবাসের যাত্রী আল আমিনকে মৃত ঘোষণা করেন।  

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কার্তিক চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩।
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।