ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটি থেকে ৮ জঙ্গিকে পাঠানো হলো চট্টগ্রাম কারাগারে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
রাঙামাটি থেকে ৮ জঙ্গিকে পাঠানো হলো চট্টগ্রাম কারাগারে 

রাঙামাটি: রাঙামাটি কারাগারে বন্দি ৮ জঙ্গিকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে। বুধবার (০৫জুলাই)  রাঙামাটি জেলা কারাগার থেকে তাদের চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়।

 

চট্টগ্রামে তাদের বিভিন্ন মামলায় হাজিরা ও বিচারকার্য পরিচালনা করার জন্য কারাগারে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার সকালে বিভিন্ন মামলায় জঙ্গিদের চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হবে।  

বুধবার সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ ও আমর্ড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে রাঙামাটি জেলা কারাগার থেকে চট্টগ্রাম জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।  

রাঙামাটি জেল সুপার দ্বীন আল জান্নাত বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘নতুন জঙ্গি সংগঠন জামায়াতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র বেশ কিছু সদস্য বান্দরবানের দুর্গম পাহাড়ে অবস্থান করে পাহাড়ি বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) আস্তানায় সামরিক প্রশিক্ষণ নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসীদের ধরতে গত বছরের অক্টোবর মাস থেকে বান্দরবানের দুর্গম পাহাড়ে যৌথবাহিনীর অভিযান পরিচালনা করে। অভিযানে এ পর্যন্ত ৫৫ জন জঙ্গি ও ১৭ জন কেএনএফ সদস্যকে আটক করা হয়। আটকদের মধ্যে ৮ জনকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জুলাই ০৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।