ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুল কাটতে দেরি হওয়ায় নরসুন্দরকে পেটালেন আ.লীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
চুল কাটতে দেরি হওয়ায় নরসুন্দরকে পেটালেন আ.লীগ নেতা

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় দাড়ি কামাতে দেরি হবে বলায় নরসুন্দর ও তার ছেলেকে মারধরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতা এবং তার সহযোগীদের বিরুদ্ধে।  

বুধবার (০৫ জুলাই) দুপুরে এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই নরসুন্দর।

এর আগে মঙ্গলবার (০৪ জুলাই) রাত ৯টার দিকে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের টেঙ্গুরী এলাকায় এতিম মার্কেটের বাদল হেয়ার কাটিং দোকানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন- আশুলিয়ার টেঙ্গুরী কোনাপাড়া এলাকার মৃত জিয়র আলী মণ্ডলের ছেলে মো. শহিদ ওরফে ডন (৫২)। তিনি স্থানীয় শিমুলিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়া বাকি অভিযুক্তরা একই এলাকার মৃত ছলিম উদ্দিনের ছেলে আশরাফ ওরফে (৩৫) ও জয়নাল আবেদীনের ছেলে হিমেল (৩২) ও অজ্ঞাত আরও ২-৩ জন।

এছাড়া আহতরা হলেন- সেলুনের মালিক নরসুন্দর বাবুল চন্দ্র শীল (৪০) ও তার ছেলে বাদল চন্দ্র শীল (১৯)। বাবার সেলুনের পাশেই মুদি দোকানদারি করেন ছেলে বাদল।

মামলা সূত্রে জানা গেছে, সেলুনের মালিক বাবুল অন্য একজনের চুল কাটছিলেন। এ সময় ওই কাস্টমারের চুল কাটা শেষ না করেই শহীদ তার নিজের দাঁড়ি কামাতে (সেভ) বলেন। বাবুল ১০ মিনিট দেরি হবে বললে শহীদ চড়াও হয়ে এলোপাতাড়ি জুতা দিয়ে তাকে গালে মারতে থাকেন। বাবুলের ছেলে বাদল বাবাকে মারতে দেখে প্রতিবাদ করলে শহীদ ও তার সহযোগীরা বাদলকেও কাঠ দিয়ে মারেন। পরে তারা বাদলের চা দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করেন এবং ক্যাশবক্স থেকে ৩৬ হাজার টাকা লুট করে নেন। এরপর গুরুতর আহত অবস্থায় বাদলকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে শিমুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি রাকিবুল ইসলাম বাবুল বলেন, আমি এ ঘটনা সম্পর্কে জানি না। ঘটনা সত্য হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আহতদের চিকিৎসা চলছে। আসামিরা পলাতক। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুলাই ০৫, ২০২৩
এসএফ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।