ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্বশুরবাড়িতে দরজা বন্ধ করে ফাঁস দিলেন জামাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
শ্বশুরবাড়িতে দরজা বন্ধ করে ফাঁস দিলেন জামাই

বান্দরবান: বান্দরবানে শ্বশুরবাড়িতে দরজা বন্ধ করে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মো.আরমান হোসেন হৃদয় (২৫) নামে এক যুবক। পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে।

সোমবার (৩ জুলাই) বিকেল ৫টায় বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের কাইচতলি এলাকা শ্বশুরবাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

মৃত মো.আরমান হোসেন হৃদয় (২৫) চট্টগ্রাম জেলার সাতকানিয়া এওচিয়া এলাকার সৈয়দ আকবরের ছেলে এবং বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের কাইচতলি এলাকার আলী আহম্মদের মেয়ে জামাই।

পুলিশ সূত্রে জানা যায়, কয়েকদিন আগে মো.আরমান হোসেন হৃদয় বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের কাইচতলি এলাকায় তার শ্বশুরবাড়ি বেড়াতে যায়।

এদিকে কয়েকদিন শ্বশুরবাড়িতে অবস্থানের পর সোমবার দুপুর আড়াইটার সময় একটি কক্ষে ঘুমাতে যায় মো.আরমান হোসেন হৃদয়। এদিকে অনেকক্ষণ দরজা বন্ধ থাকার কারণে তার স্ত্রী তাকে ডাকতে গেলে দরজা না খোলার কারণে সবাই ভয় পেয়ে যায়। পরে স্বজনেরা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে মো.আরমান হোসেনের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে বিকেল ৫টায় ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

বান্দরবান সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম জানান, সংবাদ পেয়ে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের কাইচতলি এলাকা থেকে মো.আরমান হোসেন হৃদয় নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।