ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাতে স্বামীর সঙ্গে ঝগড়া, সকালে মিলল স্ত্রীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জুলাই ২, ২০২৩
রাতে স্বামীর সঙ্গে ঝগড়া, সকালে মিলল স্ত্রীর মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় রোজিনা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (২ জুলাই) দুপুরে উপজেলার তুজারপুর ইউনিয়নের সরইবাড়ি গ্রামে থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

 

গৃহবধূর বাড়ি ও স্বামী হাফিজুর রহমানের বাড়ি তুজারপুর ইউনিয়নের সরইবাড়ি গ্রামে। তিনি ওই গ্রামের গিয়াসউদ্দিন ফকিরের মেয়ে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গৃহবধূ রোজিনা দীর্ঘ দিন ধরে ভাঙ্গা টাউন খন্দকার টাওয়ারের ৪র্থ তলায় স্বামীকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। শনিবার (০১ জুলাই) রাতে টিভি দেখা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে রুমের জানালায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়। মৃত্যুর ঘটনা রহস্যজনক বলে জানায় এলাকাবাসী।  

৪র্থ তলার এক নারী ভাড়াটিয়া জানান, রোববার সকালে শুনতে পাই অসুস্থ হয়ে রোজিনা মারা গেছে। তার এক ছেলে ১০ম ও এক মেয়ে ৪র্থ শ্রেণিতে পড়ে।

এলাকাবাসী জানান, কাউকে না জানিয়ে মরদেহ গ্রামের বাড়ি নিয়ে আসে। তবে জানালার উচ্চতা ৭ফুট, তবে কীভাবে সে ফাঁস দিল তা নিয়ে রহস্য দেখা দিয়েছে।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর জানান, গৃহবধূ মারা যাওয়ার পর তার মরদেহ তড়িঘড়ি করে গ্রামের বাড়ি নিয়ে আসে। আমরা সেখান থেকে তার মরদেহ উদ্ধার করি। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল রহস্য উদঘাটন হবে। প্রাথমিকভাবে মৃত্যুর বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।