ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড়ির উঠানে মিলল বৃদ্ধার গলাকাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জুলাই ১, ২০২৩
বাড়ির উঠানে মিলল বৃদ্ধার গলাকাটা মরদেহ

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় নিজ বাড়ির উঠান থেকে লতিফা বেগম (৬০) নামে এক বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করছে পুলিশ।  

শনিবার (১ জুলাই) সন্ধ্যা পৌনে সাতটার দিকে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে জলের মোড় রামচন্দ্রপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত লতিফা বেগম ওই গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহতের স্বামী মোহাম্মদ আলী  শুক্রবার (৩০ জুন) বিকেলে মেয়ের বাড়িতে কোরবানির মাংস দিতে যান। রাতে বৃদ্ধা লতিফা বাড়িতে একাই অবস্থান করছিলেন। তাকে বাড়িতে একা পেয়ে কে বা কারা লতিফার গলা কেটে বাড়ির উঠানে ফেলে রেখে যায়।  

শনিবার (১ জুলাই) বিকেল সাড়ে পাঁচটার দিকে লুৎফা বেগমের এক প্রতিবেশী তার সঙ্গে দেখা করতে আসলে বাড়ির উঠানে মরদেহ দেখে চিৎকার করলে আশপাশের মানুষ ছুটে এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠায়।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, হত্যার কারণ এখনও স্পষ্ট নয়। তবে হত্যাকারীদের চিহ্নিত করতে পুলিশ কাজ শুরু করেছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠনো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হবে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জুলাই ১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।