ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমের টানে নোয়াখালীতে মালয়েশিয়ান তরুণী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, জুলাই ১, ২০২৩
প্রেমের টানে নোয়াখালীতে মালয়েশিয়ান তরুণী ফরহাদ হোসেন ও স্মৃতি আয়েশা বিন রামাসামি

নোয়াখালী: প্রেমের টানে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এসে ফরহাদ হোসেন (২৬) নামে এক যুবককে বিয়ে করেছেন মালয়েশিয়ান তরুণী স্মৃতি আয়েশা বিন রামাসামি (২২)।  

মালয়েশিয়ার একই কোম্পানিতে চাকরির সূত্র ধরে ফরহাদের সঙ্গে পরিচয় হয় মালয়েশিয়ার তরুণী রামাসামির।

একপর্যায়ে দুইজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে। চলতি বছর দেশে ফেরেন ফরহাদ। এরপর ফরহাদের প্রেমে উদগ্রীব হয়ে পড়েন প্রেমিকা রামাসামি। অবশেষে গত ২৪ জুন ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান রামাসামি। পরে একই দিন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার হাজীপুর এলাকার বাসায় পৌঁছান তারা।  

জানা যায়, রামাসামি বাংলাদেশে আসার পরদিন ২৫ জুন এফিডেভিটের মাধ্যমে ফরহাদ ও স্মৃতি আয়েশা বিন রামাসামি বিয়ে করেন। অনেকেই মালয়েশিয়ান নববধূ দেখতে ছুটে আসছেন ফরহাদের বাড়িতে। ভিনদেশি বধূ পেয়ে খুশি ফরহাদের পরিবার। বর্তমানে চৌমুহনী পৌরসভার হাজীপুর এলাকার বাসায় ফরহাদের সঙ্গে সংসার করছেন মালয়েশিয়ার এই তরুণী।  

ফরহাদ জানান, মালয়েশিয়ার একটি কোম্পানিতে প্রায় পাঁচ বছর চাকরি করেছেন তিনি। চলতি বছর বাংলাদেশে ফিরে আসেন। কর্মক্ষেত্রে তাদের দুইজনের পরিচয়। একসময় পরিচয় প্রেমের সম্পর্কে রূপ নেয়। একপর্যায়ে তারা দুইজনই বিয়ে করার সিদ্ধান্ত নেন। এরপর রামাসামি বাংলাদেশে আসেন। তিনি দেশে আসার একদিন পরই তারা বিয়ে করেন। সবার কাছে দোয়া চেয়েছেন এই নব দম্পতি।  

হালকা ভাঙা ভাঙা বাংলা বলতে পারা স্মৃতি আয়শা বিন রামাসামি বলেন, তিনি ফরহাদকে ভালোবাসেন। শ্বশুরবাড়ির লোকজন অতিথিপরায়ণ। সবার আন্তরিকতা খুব ভালো লাগছে। শ্বশুরের পরিবারের সবাই তাকে আপন করে নিয়েছেন। বাংলাদেশি খাবার এবং পরিবেশ তার ভালো লেগেছে। এটা তার স্বামীর দেশ। এ দেশকে তিনি ভালোবাসেন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জুলাই ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।