ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে কৌতুক অভিনেতা রনিসহ বন্ধুরা হামলার শিকার, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, জুলাই ১, ২০২৩
গুরুদাসপুরে কৌতুক অভিনেতা রনিসহ বন্ধুরা হামলার শিকার, আহত ২

নাটোর: প্রাইভেটকার পার্কিং নিয়ে দ্বন্দে নাটোরের গুরুদাসপুরে জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ তার বন্ধুরা হামলার শিকার হয়েছেন। তাদের ব্যবহৃত প্রাইভেটকারের সামনের ও পেছনের গ্লাস ভাঙচুর করা হয়েছে।

এ ঘটনায় রনি রক্ষা পেলেও রাজু ও তহুরুল নামে তার দুই বন্ধু আহত হয়েছেন।  

শুক্রবার (৩০ জুন) দিনগত রাত ৯টার দিকে উপজেলার পৌর এলাকার চাঁচকৈড় সিনেপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, রাতে কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও তার ৫ বন্ধু সহ গুরুদাসপুর পৌর এলাকার চাঁচকৈড় এলাকায় বেড়াতে আসেন। রাত ৯টার দিকে রনির ব্যবহৃত প্রাইভেটকারটি পৌর এলাকার চাঁচকৈড় সিনেপ্লেক্সের সামনে দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় স্থানীয় চাতাল ব্যবসায়ী ছাবলু মোল্লার মোটরসাইকেলে বাধাপ্রাপ্ত হয়। এনিয়ে ছাবলু সঙ্গে বাকবিতণ্ডা শুরু হয় রনি ও তার বন্ধুদের। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে ছাবলুর লোকজন ইট-পাটকেল নিক্ষেপ করে রনির গাড়িটির পেছন ও সামনের গ্লাস ভাঙচুর করে। এতে রনির কোনো ক্ষতি না হলেও গাড়িতে থাকা তার অপর দুই বন্ধু সামান্য আহত হন। এ ব্যাপারে রনির বন্ধু তহুরুল বাদী হয়ে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছেন।  

ওসি আরও জানান, ঘটনার সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিষয়টি নিশ্চিত করে কৌতুক অভিনেতা আবু হেনা রনি বাংলানিউজকে বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মানুষ এমন আচরণ করতে পারে ভাবাই যায় না। যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদের বিচার দাবি করছি। গুরুদাসপুর থানায় মামলা হয়েছে। আশা করছি, পুলিশ সঠিক তদন্ত করবে এবং আমরা ন্যায় বিচার পাব।  

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।