ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে ২ অস্ত্রধারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
বেগমগঞ্জে ২ অস্ত্রধারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় আগ্নেয়াস্ত্রসহ দুই যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ সময় একটি দেশীয় এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করে পুলিশ।

   

শুক্রবার (৩০ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ শরীফপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

আটকরা হলেন- উপজেলার হাজিপুর ইউনিয়নের মৃত আবুল কাশেমের ছেলে সালাউদ্দিন ডালিম (৩২) ও একই গ্রামের মাইন উদ্দিনের ছেলে অন্তর (২২)।  

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার শরীফপুর ও হাজীপুর ইউনিয়নের দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। এ ঘটনার জেরে শুক্রবার বিকেলের দিকে ডালিম ও অন্তর অস্ত্র নিয়ে শরীফপুর ইউনিয়নের রাসেল গ্রুপের রাসেলকে দক্ষিণ শরীফপুর গ্রাম থেকে তুলে আনতে যায়।  

এ সময় স্থানীয়রাসহ রাসেল গ্রুপের সদস্যরা ডালিম ও অন্তরকে গণপিটুনি দিয়ে পুকুরে ফেলে রাখে। পরে খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ কাদা মাখা ক্ষেত থেকে তাদের অস্ত্রসহ আটক করে।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, আটকরা পুলিশ হেফাজতে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তাদের বিরুদ্ধে একাধিক মামলার রয়েছে। এ ঘটনায় অস্ত্র আইনে আরও একটি মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।