ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদের রাতে বহুতল ভবনে মিলল তরুণের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
ঈদের রাতে বহুতল ভবনে মিলল তরুণের মরদেহ আরিফুল ইসলাম বাবু: ফাইল ফটো

সিলেট: সিলেটে ঈদের রাতে বহুতল ভবন থেকে আরিফুল ইসলাম বাবু (১৬) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৯ জুন) ঈদের রাতে সাড়ে ১১টার দিকে নগরের সুরমা মার্কেট পয়েন্ট সংলগ্ন সুরমা টাওয়ারের ১২ তলার একটি কক্ষ থেকে ওই তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

মৃত আরিফুল ইসলাম বাবুর গ্রামের বাড়ি চট্টগ্রামে। তিনি ২০১১ সাল থেকে সিলেট এসওএস শিশু পল্লী সেন্টারে প্রতিপালন হয়। সেখানে তার এক বড় বোনও রয়েছে। বর্তমানে তিনি সুরমা টাওয়ারের ১২ তলায় একটি রুমে বসবাস করতো।

স্থানীয় সূত্র জানায়, ঈদের দিন রুমমেটরা বাইরে ছিলেন। বিকেল থেকেই শয়ন কক্ষে ছিলেন বাবু। রাত ১০টার দিকে রুমমেটরা ফিরে শয়ন কক্ষের দরজা ভেতর থেকে তালাবদ্ধ অবস্থায় দেখতে পান। ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে মার্কেটের সিকিউিরিটির সহযোগিতায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।  

খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।  

সিলেট কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, বিকেল ৫টা থেকে রাত ১১টার মধ্যে কোনো এক সময় ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে বাবু নামের ওই তরুণ আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করতে পারে এ বিষয়ে কিছু জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।