ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদের পরেও কমলাপুর রেলস্টেশনে ঘরে ফেরা মানুষের ঢল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
ঈদের পরেও কমলাপুর রেলস্টেশনে ঘরে ফেরা মানুষের ঢল

ঢাকা: ঈদের আগে টিকিট না পেয়ে বা যানজটের ভোগান্তিতে পড়তে হবে ভেবে অনেকেই ধরেননি বাড়ি ফেরার ট্রেন কিংবা বাস। তাই ঈদের পরেও কমলাপুর রেলস্টেশনে ঘরে ফেরা মানুষের ঢল দেখা গেছে।

শুক্রবার (৩০ জুন) রাজধানীর কমলাপুরের ঢাকা রেলওয়ে স্টেশনে গিয়ে দেখা গেছে, প্ল্যাটফর্মে দাঁড়ানো ট্রেনগুলোর সব সিট যাত্রীতে পরিপূর্ণ। এমনকি স্ট্যান্ডিং টিকিটের যাত্রীরাও দেখা মিলছে সেখানে।

শারমিন আহমেদ নামে জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের এক যাত্রী বলেন, ঢাকায় শ্বশুরবাড়িতে ঈদ কাটালাম। আজকে বাবার বাড়ি যাচ্ছি। ঈদের পরে জ্যামও কম থাকবে বলে বাচ্চা নিয়ে ভোগান্তি ছাড়াই যাওয়া যাবে।

মোহাম্মাদ শাহেদ নামে এক যাত্রী বলেন, ঈদের আগেরদিন বাসে যেতে চেয়েছিলাম বগুড়ায়। কিন্তু রাস্তায় হঠাৎ করে জ্যাম হলে আর বের হইনি। এখন স্ট্যান্ডিং টিকেট কেটে যাচ্ছি। খুব বেশি ভিড় হবে না মনে হচ্ছে। স্বস্তিতে যেতে পারবো।

কমলাপুর রেলওয়ে স্টেশন সূত্র বলছে, মোট আসনের ২৫ ভাগ আসনবিহীন টিকিট বা স্ট্যান্ডিং বিক্রি করা হচ্ছে কমলাপুর কাউন্টার থেকে। যাত্রীরা স্টেশনের মূল ফটক থেকেও আসনবিহীন টিকিট কাটতে পারছেন।

ঢাকা রেলওয়ে স্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ার জানান, ট্রেনগুলো ঈদের দিন ছুটিতে থাকায় কোনো শিডিউল জট নেই।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
এনবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।