ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় আশ্রয়ণ প্রকল্পে মাংস বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় আশ্রয়ণ প্রকল্পে মাংস বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া নাছিরনগরে পবিত্র ঈদুল আজাহা উপলক্ষে ১০টি আশ্রয়ণ প্রকল্পের ৬৫০ জন উপকার ভোগিদের মধ্যে মাংস ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।  

বুধবার (২৮ জুন) দুপুরে নাছিরনগর উপজেলার উত্তর লক্ষীপুর আশ্রয়ণ প্রকল্পে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাছিরনগর) আসনের সংসদ সদস্য বি. এম ফরহাদ হোসেন সংগ্রাম।

 

উপজেলা নিবার্হী কর্মকতা মো. ফখরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রহুল আমিন, নাছিরনগর উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, সহকারি কমিশনার (ভূমি) মোনাববর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন।  

এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আর্থিক সহযোগীতায় আশ্রয়ণ প্রকল্পের ৬৫০ উপকারভোগীদের মধ্যে ৫৬৯ জন মুসলিমদের ৩ কেজি করে গরুর মাংস এবং ৮১ জন হিন্দুদের মধ্যে দেড়কেজি করে মুরগির মাংসসহ এক কেজি পোলাও চাল, এক কেজি সোয়াবিন তৈল ও এক কেজি ডাল বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।