ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে ধর্ষণের অভিযোগে রোহিঙ্গা যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
বান্দরবানে ধর্ষণের অভিযোগে রোহিঙ্গা যুবক আটক

বান্দরবান: বান্দরবানে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. শফিক (২৪) নামে এক রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

রোববার (২৬ জুন) দিনগত রাত ১টায় বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কাইচতলী এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মো. শফিক কক্সবাজার জেলার পালংখালী রোহিঙ্গা ক্যাম্পের ব্লক ডি এর রোহিঙ্গা নাগরিক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মো. শফিক কাইচতলী এলাকায় দিনজুরের কাজ করতেন এবং সেখানে ভিকটিমের সঙ্গে পরিচয় হয়। পরে তিনি ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। সর্বশেষ ২৩ জুন তিনি ভিকটিমকে জোর করে তুলে নিয়ে পাহাড়ের গহীনে আমবাগানে আবারও ধর্ষণ করেন। এরপর ভয়ে ভিকটিম বিষয়টি তার মাকে বিস্তারিত জানালে এলাকাবাসী ও পুলিশের সহযোগিতায় শফিককে আটক করা হয়। পরে ২৬ জুন রতেই তাকে বান্দরবান সদর থানায় আটক করে নিয়ে যাওয়া হয়।

সুয়ালক কাইচতলী এর ইউপি সদস্য মো. জসিম জানান, ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে শুনেছি। তার দোষ থাকলে অবশ্যই বিচার হবে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মো. মির্জা জহির উদ্দিন বাংলানিউজকে জানান, অভিযুক্ত শফিককে আদালতে পাঠানো হয়েছে এবং এ বিষয়ে আইনি কার্যক্রম চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।