ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ী-নারায়ণগঞ্জে ৩৭ কেজি গাঁজাসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
যাত্রাবাড়ী-নারায়ণগঞ্জে ৩৭ কেজি গাঁজাসহ আটক ৩

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ও নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে ৩৭ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১০। তাদের মধ্যে যাত্রাবাড়ী থেকে মো. মকবুল হোসেন (৩৮) ও, মো. আরমান (৩৩) এবং ফতুল্লা থেকে সোনিয়া আক্তার স্মৃতিকে (২২) আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১১ লাখ ১০ হাজার টাকা মূল্যের ৩৭ কেজি গাঁজা, মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ, ২টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৩২০ টাকা জব্দ করা হয়।

সোমবার (২৬ জুন) গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাব-১০ এর অধিনায়ক সিও অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, যাত্রাবাড়ী ও নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় পৃথক দুটি অভিযানে গাঁজাসহ তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা জানিয়েছে, তারা পেশাদার মাদক কারবারি। বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে পিকআপযোগে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিল। এছাড়া আটক মকবুল হোসেনের বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ী, কুমিল্লার চৌদ্দগ্রাম ও শরীয়তপুরের সখিপুর থানায় ১টি করে মোট ৩টি মাদক মামলা রয়েছে।

গ্রেফতার সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।