ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএনপি নেতা হত্যামামলার আসামিকে শ্বশুরবাড়ি ঘেরাও করে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
বিএনপি নেতা হত্যামামলার আসামিকে শ্বশুরবাড়ি ঘেরাও করে কুপিয়ে হত্যা  প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় এলোপাতাড়ি কুপিয়ে দুরুল হুদা (৪০) নামে ১ ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২৫ জুন) রাতে শিবগঞ্জ উপজেলার টুনটুনিপাড়া এলাকায় শ্বশুরবাড়িতে দুরুল নিহত হন।

 

আলোচিত বিএনপি নেতা আলম ঝাপড়া হত্যা মামলার আসামি ছিলেন তিনি। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের মিরাটুলি বাবুপুর গ্রামের চাঁন মণ্ডলের ছেলে দুরুল।  

দুরুলের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি চৌধুরী জোবায়ের আহমেদ।

মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান তিনি।  

অতিরিক্ত রক্তক্ষরণে দুরুলের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. আব্দুস সামাদ।  

তিনি বলেন, দুরুলের দুই পায়ে ও দুই হাতে দেশি অস্ত্রের আঘাত রয়েছে। তাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়ে। তার প্রচণ্ড রক্তক্ষরণ হচ্ছিল। পথেই তিনি মারা যান।

দুরুলের বোন আয়েশা বেগম জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোপালপুর নামক স্থানে পৌঁছালে রাত সাড়ে ৮ টার দিকে দুরুলের মৃত্যু হয়।

নিহত দুরুলের শ্যালিকা মরিয়ম খাতুন জানান, একটি হত্যা মামলায় সম্প্রতি আদালত থেকে জামিন পান দুরুল। এরপর নিরাপত্তার অভাবে নিজ বাড়িতে না উঠে শ্বশুর আনারুল ইসলামের বাড়িতে আশ্রয় নেন। সেখানে গিয়ে দুর্বৃত্তরা বাড়ি ঘেরাও করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।  

এদিকে হত্যার ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।  

জেলা পুলিশ সুপার এএইচএম আবদুর রকিবের নির্দেশনায় শিবগঞ্জ থানা পুলিশ ও এসআই আসগর আলীর নেতৃত্বে ডিবি পুলিশ হত্যাকাণ্ডের পর ছায়াতদন্ত শুরু করেছেন।  

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন নয়ালাভাঙ্গা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ও সংশ্লিষ্ট ওয়ার্ডের বিএনপির সভাপতি আলম হোসেন ঝাপড়া। এ সময় দুর্বৃত্তরা ককটেল ফাটিয়ে গতিরোধ করে তাকে কুপিয়ে হত্যা করে।  

এ ঘটনায় নিহতের ভাই বাবুল আলী শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলায় এজাহার নামীয় ১২ নম্বর আসামি ছিলেন নিহত দুরুল হুদা।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।