ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অস্ত্র নিয়ে তাড়া করে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
অস্ত্র নিয়ে তাড়া করে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা লাল শাট পরা যুবক ইজাজুল হক

কুমিল্লা: কুমিল্লা নগরীর মনোহরপুরে জনবহুল বিপণিবিতান এলাকা  ইজাজুল হক (২৮) নামের এক যুবককে অস্ত্র নিয়ে তাড়া করে কুপিয়ে হত্যা করা হয়েছে।  

রোববার (২৫ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টায় এ ঘটনা ঘটে।

 

ইজাজুল হক জেলার আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য সিরাজুল ইসলামের ছেলে। তার বাড়ি ওই ইউনিয়নের গাবতলী মনিপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার ফাইন্ড টাওয়ারের সামনে কয়েকজন লোক এসে এক যুবককে মারধর করে। যুবকটি দৌড়ে পালাতে গেলে আনন্দ সিটির সামনে হোঁচট খেয়ে পড়ে যায়। যুবকটিকে তিন-চারজন দুর্বৃত্ত এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

একটি সূত্র জানায়, দুই পক্ষের মধ্যে মাদকের টাকার ভাগ নিয়ে দ্বন্দ্বের সূত্রপাত হতে পারে। ঈদ উপলক্ষে বিপণিবিতান এলাকায় ক্রেতাদের সমাগম ছিল। ওই হত্যার ঘটনায় ক্রেতাদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।  

হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ।  

তিনি জানান, আমরা শুনেছি টাকার ভাগাভাগি নিয়ে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে জেনারেল হাসপাতালে নেয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তিনি মারা যায়। সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা করছি। ঘটনার সঙ্গে কারা জড়িত তদন্ত সাপেক্ষে তাদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান নেমেছে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. শাওন সিকদার বলেন, তাকে যখন মেডিকেলে নিয়ে আসে তখন জীবিত ছিলেন। তার দুই পায়ের উরুতে ধারালো অস্ত্রের আঘাত ছিল। ধারণা করছি অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।  

নিহতের মামাতো ভাই আলাউদ্দিন জানান, কয়েক বছর আগে ইজাজ প্রবাস থেকে দেশে আসেন। দেশে তেমন কিছু করতেন না। রোববার বিকেলে ইজাজ কোনো কাজে শহরে এসেছিল। পরে শুনি তাকে কেউ ছুরিকাঘাত করেছে। হাসপাতালে গিয়ে দেখি তিনি মারা গেছে।

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।