ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লার ১৩টি থানায় অতিরিক্ত পরিদর্শক নিয়োগ

কাজী এনামুল হক, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১০

কুমিল্লা: সরকার কর্তৃক ঘোষিত পুলিশ মহাপরিদর্শকের কার্যালয়ের আদেশ বলে সারাদেশের মতো কুমিল্লায় ১৬টি থানার মধ্যে ১৩টি থানায় নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত)নিয়োগ দেওয়া হয়েছে।

কুমিল্লা পুলিশ সুপার সফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার সকালে জেলার ১৩টি থানায় নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) পদে ১৩ জন যোগদান করেছেন।

থানায় যোগদান করা  এসব নিরস্ত্র পুলিশ পরিদর্শকরা হলেন- কোতয়ালী থানায় মোঃ শাহজাহান, সদর দণি থানায় মোঃ আনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম থানায় মোঃ মাহবুব আলম, চান্দিনা থানায় মোঃ নুর হোসেন, দেবিদ্বার থানায় মোঃ মিজানুর রহমান, ব্রাহ্মণপাড়া থানায় মোঃ মঈন উদ্দিন, লাকসাম থানায় মোঃ ফরিদ উদ্দিন, বুড়িচং থানায় বিপুল চন্দ্র ভট্টাচার্য্য, মুরাদনগর থানায় মোঃ ইকবাল হোসেন, নাঙ্গলকোট থানায় জাহিদুল হক রনি, বরুড়া থানায় মোঃ আলিম উদ্দিন, দাউদকান্দি থানায় মোঃ ফজলে রাব্বী।

তিনি আরও জানান, থানায় মামলার তদন্ত কাজ দ্রুত নিষ্পত্তির জন্য নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) পদে উপ-পরিদর্শক পদ থেকে পদোন্নতি প্রাপ্তদের নিয়োগদান করা হয়েছে। এখন থেকে প্রতিটি থানায় পরিদর্শক(ভারপ্রাপ্ত কর্মকর্তা) পদে ২ জন করে কর্মকর্তা নিয়োগ নিয়োজিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।