ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ছুরিকাঘাতে নারী খুন, স্বামীসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
কিশোরগঞ্জে ছুরিকাঘাতে নারী খুন, স্বামীসহ আটক ২

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ছুরিকাঘাতে শাবনূর আক্তার ওরফে স্বপ্ন (২৬) নামে দুই সন্তানের জননী খুন হয়েছেন। এ ঘটনায় ঘাতক আলামিন (৩০) ও নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ।

 

শনিবার (২৪ জুন) সন্ধ্যার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের কালাইহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাবনূর আক্তার ওরফে স্বপ্ন কিশোরগঞ্জ সদর উপজেলার চৌধুরীহাটি গ্রামের শহীদের স্ত্রী।

অন্যদিকে ঘাতক আলামিন কিশোরগঞ্জ সদর উপজেলার কালাইহাটি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। তার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামী শহীদের সঙ্গে মনোমালিন্যের জেরে শাবনূর আক্তার ওরফে স্বপ্ন তার দুই ছেলে সায়ান (৬) ও সানভিকে (৪) নিয়ে দুই বছর ধরে বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। শনিবার (২৪ জুন) সন্ধ্যা ৭টার দিকে বাড়ির পাশে গরু-বাছুর আনতে যান শাবনূর। এসময় পথে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান আলামিন। স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় শাবনূরকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি ও ঘাতক আলামিনের ব্যবহৃত স্যান্ডেল ঘটনাস্থল থেকে জব্দ করেছে পুলিশ। পরে ওই রাতেই অভিযান চালিয়ে কালাইহাটি গ্রামের একটি ফাঁকা বাড়ি থেকে ঘাতক আলামিনকে আটক করে পুলিশ। এছাড়াও হাসপাতাল থেকে নিহত শাবনূরের স্বামী শহীদকেও আটক করা হয়েছে।

শনিবার (২৪ জুন) দিনগত রাতে কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. আল আমিন হোসাইন বাংলানিউজকে জানান, আটক আলামিন ঘটনার সঙ্গে নিজের জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

তদন্তে মামলার ঘটনার মূল রহস্য উদঘাটিত হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।