ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুরির ঘটনা মনে হলেও পুলিশ বলছে, পরিকল্পিত হত্যাকাণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
চুরির ঘটনা মনে হলেও পুলিশ বলছে, পরিকল্পিত হত্যাকাণ্ড

বরগুনা: বরগুনার বেতাগীতে নিজ ঘরেই মিলল বিলকিস বেগম নামের এক নারীর মরদেহ।  

শনিবার (২৪ জুন) সকালে উপজেলার মোকামিয়া ইউনিয়নের মাছুয়াখালি গ্রামে নিজ ঘর থেকে বিলকিসের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত বিলকিস একই গ্রামের মৃত মন্নান হাওলাদারের স্ত্রী।

প্রাথমিকভাবে চুরির ঘটনা মনে হলেও পুলিশ বলছে, বিলকিসকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। রহস্য উদঘাটনে পুলিশ ও সিআইডি কাজ করছে।  

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. মোজাম্মেল হক বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। পূর্বপরিচিত কেউ এ ঘটনার সঙ্গে জড়িত। নিহতের শরীরে ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ঘরের একটি গ্রিল ভাঙা এবং পেছনের দরজা খোলা ছিল। তবে বিষয়টি চুরির ঘটনা মনে হচ্ছে না।  

তিনি আরও বলেন, আমরা পুরো বিষয়টি খতিয়ে দেখছি। ঘটনার তদন্তে আমাদের কয়েকটি টিম কাজ করছে। কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা অল্প সময়ের মধ্যেই আমরা উদ্ঘাটন করব।

বিলকিস বেগমের মেয়ের জামাই মো. সোহেল আমিন বলেন, আমার শাশুড়ি ঈদ উপলক্ষে গত মঙ্গলবার ঢাকা থেকে বাড়িতে আসে। শুক্রবার রাতেও আমার স্ত্রীর সঙ্গে তার কথা হয়। শনিবার সকালে বাড়ির ভাড়াটিয়া আমাকে ফোন দিয়ে বলে আপনার শাশুড়ির অবস্থা ভালো না। ঘরের মালামাল এলোমেলো, আপনি দ্রুত আসুন। আমরা বাড়িতে ডাক্তার নিয়ে যাই। ডাক্তার জানায়, তিনি অনেক আগেই মারা গেছেন।

ভাড়াটিয়া আব্দুর রহমান জুয়েল বলেন, সকালে ঘুম থেকে উঠে দেখি ঘরের ব্যাগ এবং লাকেজ এলোমেলো। এরপর চাচিকে (বিলকিস বেগম) ডাকাডাকি করি। কোনো সাড়া না পেয়ে দরজা খুলে দেখি তার ঘরেও সব এলোমেলো। বিষয়টি দেখে সন্দেহ হলে ঘরের দোতালা দিয়ে দেখি সেখানেও সব এলোমেলো এবং ঘরের জানালার চারটা শিক ভাঙা। এরপর তার মেয়ে জামাইকে ফোন করে ঘটনাটি জানাই।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।