ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে জুতার ভেতর ইয়াবা পাচারকালে নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
বেগমগঞ্জে জুতার ভেতর ইয়াবা পাচারকালে নারী আটক

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ইয়াবা ট্যাবলেট পাচারকালে সংসার খাতুন (৪৫) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তার জুতার ভেতর থেকে ১ হাজার ১০০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

শুক্রবার (২৩ জুন) দুপুরের আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (২২ জুন) রাত ১১টার দিকে উপজেলার জমিদার হাট বড় পোল এলাকার নোয়াখালী-ফেনী মহাসড়কে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী বাঁধন পরিবহনের একটি বাস থেকে ওই নারীকে আটক করা হয়।

আটক সংসার খাতুন কক্সবাজার জেলার টেননাফ উপজেলার সীল বনিয়া পাড়া এলাকার বড় কালা মিয়া হাজী বাড়ির নুরুল ইসলামের স্ত্রী।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ বাংলানিউজকে জানান, কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মাদককারবারি আবুল কালাম আজাদ ওরফে আজুর কাছে আসছে এ তথ্যে পাই। এর পরিপ্রেক্ষিতে সন্দেহভাজন এক নারীর ওপর নজরদারি রাখা হয়।

পরে বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার থেকে চট্টগ্রাম এসে গাড়ি পরিবর্তন করে একটি যাত্রীবাহী বাসে উঠে নোয়াখালীর সুবর্ণচর যাচ্ছিলেন ওই নারী। তার বাসটি বেগমগঞ্জ উপজেলার জমিদার হাটের বড় পোল এলাকার নোয়াখালী-ফেনী মহাসড়কে পৌঁছলে তল্লাশি চৌকি বসিয়ে সেটির গতিরোধ করা হয়।

আবদুল হামিদ জানান, সেখানে সন্দেহভাজন ওই নারীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি দুইটি জুতার (স্যান্ডেল) ভেতরে ১ হাজার ১০০টি ইয়াবা ট্যাবলেট বহন করছেন বলে স্বীকার করেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেগমগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।