ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর উপহার পেলেন বান্দরবানের দুঃস্থ ও অতিদরিদ্ররা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
প্রধানমন্ত্রীর উপহার পেলেন বান্দরবানের দুঃস্থ ও অতিদরিদ্ররা

বান্দরবান: বান্দরবানে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে দুঃস্থ ও অতিদরিদ্র ব্যক্তিদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভিজিএফ-এর চাল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৩ জুন) সকালে বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নে ও বান্দরবান পৌর এলাকার ৯টি ওয়ার্ডে এই চাল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, অতিরিক্ত সহকারী পুলিশ সুপার (এএসপি) মোজাফফর হোসেন, পৌরসভার মেয়র সৌরভ দাশ শেখর, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এসময় সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৮২০টি পরিবার এবং পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ পরিবারের সদস্যদের হাতে ভিজিএফ-এর ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

চাল বিতরণকালে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এই দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন। দেশের যে কোনো উৎসব ও ওয়ার্ডের উপলক্ষ্যে গরীব ও অসহায়দের পাশে গিয়ে সরকারের প্রতিনিধিরা বিভিন্ন সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছে।  

এসময় পার্বত্যমন্ত্রী দেশের কল্যাণে সাধারণ জনগণকে আওয়ামী লীগ সরকারের পাশে থাকা এবং সবাইকে সরকারি বিভিন্ন সুযোগ-সুবিধা ন্যায্যতার ভিত্তিতে বুঝে নেওয়ার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।