ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনা জেলা প্রশাসকের মায়ের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
খুলনা জেলা প্রশাসকের মায়ের মৃত্যু

খুলনা: খুলনা জেলা প্রশাসক (ডিসি)  খন্দকার ইয়াসির আরেফীনের মা হোসনে আরা খানম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

বৃহস্পতিবার (২২ জুন) দিবাগত রাত ১২টা ৩ মিনিটে বার্ধক্যজনিত কারণে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) ও হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।  

মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) আতিকুল ইসলাম বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, জামালপুর জিলা স্কুলের প্রাক্তন শিক্ষিকা হোসনে আরা খানম চাকরি জীবনে একজন কর্তব্যপরায়ণ, সৎ, দক্ষ এবং মানবিক গুণাবলি সম্পন্ন ব্যক্তি হিসেবে সবার কাছে সমাদৃত ছিলেন। তার একমাত্র ছেলে খন্দকার ইয়াসির আরেফীন বিসিএস ক্যাডার ২৪তম ব্যাচের সদস্য হিসেবে খুলনা জেলা প্রশাসকের দায়িত্ব পালন করছেন। তার একমাত্র  মেয়ে ডা. নাঈমা ইশরাত এষা বিসিএস স্বাস্থ্য ক্যাডারের ৩৩তম ব্যাচের সদস্য হিসেবে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) ও হাসপাতালে কর্মরত।

এদিকে খুলনা জেলা প্রশাসন পরিবারের পক্ষ থেকে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ইয়াসির আরেফীন ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। একই সঙ্গে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

মরহুমার রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতারা।

বাংলাদেশ সময়: ০৯৩৬ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এমআরএম/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।