ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামালপুরে ৮ বছরের পলাতক যুদ্ধাপরাধী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জুন ২২, ২০২৩
জামালপুরে ৮ বছরের পলাতক যুদ্ধাপরাধী গ্রেপ্তার মো. বেলায়েত হোসেন ওরফে বিল্লাল হোসেন

জামালপুর: জামালপুরের সদর উপজেলায় যুদ্ধাপরাধী মামলায় আট বছরের পলাতক আসামি মো. বেলায়েত হোসেন ওরফে বিল্লাল হোসেনকে (৮০) গ্রেপ্তার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরের দিকে জামালপুর পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তার বেলায়েত হোসেন ওই উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নের চাঁনপুর হরিণাকান্দা এলাকার বাসিন্দা।  

সম্মেলন থেকে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নের হরিণাকান্দা এলাকা থেকে পরোয়ানভুক্ত পলাতক আসামি বেলায়েত হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। জেলা এসপি নাছির উদ্দীন আহমেদের দিক নির্দেশনায়, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ ও এনামুল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তির সহয়তায় এবং গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন তিনি।

উল্লেখ্য, গত ২০১৫ সালের এপ্রিল মাসের তারিখে বীর মুক্তিযোদ্ধা গোলাপ আলী বাদী হয়ে মুক্তাগাছা থানা আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। পরে একই সালের ৯ ডিসেম্বর আদালত গ্রেপ্তার পরোয়ানা জারি করেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এসএফ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।