ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালালে ৩ হাজার পিস ইয়াবাসহ একজন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জুন ২২, ২০২৩
শাহজালালে ৩ হাজার পিস ইয়াবাসহ একজন আটক

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিন হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বৃহস্পতিবার (২২ জুন) সকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে সরকারি পার্কিং এলাকার পাশের কোমল পানীয়ের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম ফরিদ মিয়া (৩৮)। তিনি কক্সবাজারের টেকনাফ থানার মৃত আব্দুল কাদেরের পুত্র।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাওয়া তথ্যের ভিত্তিতে আজ সকাল থেকে এয়ারপোর্ট আর্মড পুলিশের একটি গোয়েন্দা দল এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অপারেশন দল অভ্যন্তরীণ টার্মিনালের সামনে নজরদারি করছিল।  

তিনি জানান, সকাল ১০টার সময় সেখানে অভিযুক্ত ফরিদ মিয়াকে অবস্থান করতে দেখা যায়। এ সময় তাকে অস্থির এবং অসংলগ্নভাবে এদিক সেদিক ঘোরাঘুরি করতে দেখা যায়। এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের গোয়েন্দা দল তখন তাকে আটক করে এবং এয়ারপোর্টে তাদের অফিসে নিয়ে আসে।

জিজ্ঞাসাবাদের শুরুতে তিনি অস্বীকার করলেও এক পর্যায়ে স্বীকার করেন যে, তিনি ইয়াবা বহন করছেন। তখন তাকে তল্লাশি করা হয় এবং তল্লাশিকালে তিনি নিজের কাছে থাকা কালো রঙয়ের একটি ব্যাগ থেকে ইয়াবা বের করে দেন। এই ইয়াবা গণনা শেষে তিন হাজার পিস ইয়াবা পাওয়া যায়। ইয়াবা বহনের বিষয়ে জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কোনো সদুত্তর দিতে পারেননি।

এ ঘটনায় তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এমকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।