ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আপনারা কষ্টে আছেন, প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন: স্বাস্থ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, জুন ২২, ২০২৩
আপনারা কষ্টে আছেন, প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন: স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে আপনারা কষ্টে আছেন, এটা আমরা জানি। ধীরে ধীরে দ্রব্যমূল্য কমে আসছে, প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন।

বৃহস্পতিবার (২২ জুন) মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

জাহিদ মালেক বলেন, বিএনপি ক্ষমতায় আসলে বোমাবাজি করে মানুষকে হত্যা করবে। কয়েক মাস পর নির্বাচন, আর এ নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবেন আপনারা। বিএনপি ক্ষমতায় আসলে সকল উন্নয়ন কাজ বন্ধ হয়ে যাবে।  

স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনার সময় সরকার ভ্যাকসিন দিয়েছে, আর বিএনপি আপনাদের পাশে না থেকে সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে। এই ভ্যাকসিন দিলে নাকি মানুষ মারা যাবে! বরং এই ভ্যাকসিন না দিলে বহু মানুষ মারা যেতো। করোনা নিয়ন্ত্রণে আমরা এশিয়ায় প্রথম স্থান অর্জন করেছি। যেখানে বড় বড় দেশগুলো ব্যর্থ হয়েছে, সেখানে আমরা ভ্যাকসিন ফ্রি দিয়েছি।

বালিয়াটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর সোহেল আহমেদ চৌধুরীর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শান্তা রহমান, সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।