ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, জুন ২২, ২০২৩
দৌলতপুরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে যুবক নিহত প্রতীকী ছবি

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রিন্টু হোসেন বাটুল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (২১ জুন) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাগোয়ান কামারপাড়া গ্রামে হত্যার এ ঘটনা ঘটে।

নিহত বাটুল একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা ঝন্টু কামারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে কয়েকদিন আগে বাটুল একই এলাকার হাসিব মেম্বারের ছেলে মুস্তাককে মারধর করে। বুধবার রাতে বাগোয়ান কামারপাড়া এলাকায় একটি দোকানের পাশে দাঁড়িয়েছিল বাটুল। এসময় মুস্তাক পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় বাটুলকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাটুলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তা নিয়ন্ত্রণ করে।

হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ঘটনার পর থেকে মুস্তাক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। নিহত বাটুলের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, জুন ২২, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।