ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চালক হত্যা ও গাড়ি ছিনতাই: বরুড়া উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩

কাজী এনামুল হক, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১০

কুমিল্লা: সিলেটের শ্রীমঙ্গলে চালককে হত্যা করে মাইক্রোবাস ছিনতাই করে নিজ বাড়িতে এনে রাখার দায়ে কুমিল্লার বরুড়া উপজেলার বিএনপি নেতা উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ৩ জনকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

বরুড়া থানা পুলিশের সহায়তায় আজ বৃহস্পতিবার ভোরে শ্রীমঙ্গল থানা পুলিশ বরুড়া এলাকার ভাইস চেয়ারম্যান সোলেমান মন্টির বাড়ি থেকে ছিনতাই করা মাইক্রোবাসটি উদ্ধার করে।

এসময়  শ্রীমঙ্গল থানা পুলিশ ভাইস চেয়ারম্যান সোলেমান মন্টি ও একই উপজেলার সুমন ও আজমকে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল নিয়ে যায়।

বরুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাবুব আহমেদ বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার ভোর ৫টায় শ্রীমঙ্গলের এএসপি আলমগীর হোসেনের নেতৃত্বে ৬ সদস্যের একটি পুলিশদল বরুরায় আসে। পরে তার সঙ্গে এসআই মাহবুবসহ বরুড়া থানা পুলিশের একটি দল সোলেমান মন্টির বাড়িতে অভিযান চালিয়ে হাইএইস মডেলের (ঢাকামেট্টো-চ-১৪-১৬৭৭) মাইক্রোবাসটি উদ্ধার করে।

পুলিশ জানায়, গত ২৭ সেপ্টেম্বর  রাতে শ্রীমঙ্গল থেকে ঢাকা যাওয়ার কথা বলে ভাইস চেয়ারম্যান সোলেমান ও তার ২ সঙ্গী মাইক্রোবাসটি ভাড়া করেন।

পথে ইসলামপুর এলাকায় আসার পর রাত আনুমানিক ১১টার পরে তারা মাইক্রোবাস চালক শ্রীমঙ্গলের ইউনুস মিয়ার ছেলে মহসিনকে (৩০) হত্যা করে গাড়িটি নিয়ে পালিয়ে বরুরা চলে আসেন।

এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় দায়ের করা হত্যামামলা সূত্রে বৃহস্পতিবার ভোরে বরুরা থেকে ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।