ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিত্যক্ত ভবনে থাকা অসুস্থ বৃদ্ধার পাশে ডিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, জুন ২১, ২০২৩
পরিত্যক্ত ভবনে থাকা অসুস্থ বৃদ্ধার পাশে ডিসি

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার বড় খোচাবাড়ি হাটের উত্তর পাশে একটি পরিত্যক্ত ভবনে অজ্ঞাত এক অসুস্থ বৃদ্ধ নারী পড়ে আছে। এমন খবর পেয়ে সেই বৃদ্ধা নারীর চিকিৎসার ব্যবস্থা করলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান।


 
মঙ্গলবার (২০ জুন)  জেলা প্রশাসকের উদ্যোগে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে বৃদ্ধার চিকিৎসা চলমান রয়েছে। জেলা প্রশাসকের এমন মানবিকতায় প্রশংসিত হচ্ছেন সবার কাছে।  

বড় খোচাবাড়ি বাজারে সবাই কেনাবেচা নিয়ে ব্যস্ত। অপরদিকে ১৫ দিন ধরে পরিত্যক্ত ভবনে পড়ে আছে এই বৃদ্ধা। তার চারপাশ দুর্গন্ধ হওয়ায় তার কাছে ভিড়ছিলেন না কেউ।

স্থানীয় বাসিন্দা লতিফুর রহমান বলেন, মহিলাটা আমাদের আশপাশের এলাকার কেউ নন। গতকাল আমরা বুঝতে পেরেছি তিনি এখানে আছেন। আমরা চেষ্টা করলেও তার কাছে যেতে পারছিলাম। পরে ডিসি স্যারের লোক এসে নিয়ে গেল। মহিলাটার এখন ভালো চিকিৎসা হবে।  

ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সেখানে আমাদের প্রতিনিধি পাঠানো হয়। আমি উপজেলায় থাকায় সরেজমিনে যাওয়া সম্ভব হয়নি। বৃদ্ধা নারীকে আমরা সেই পরিত্যক্ত ভবন থেকে নিয়ে এসে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসার সকল দায়-দায়িত্ব জেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, জুন ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।