ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মণিরামপুরের রাজগঞ্জ ফাঁড়ির দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, জুন ২১, ২০২৩
মণিরামপুরের রাজগঞ্জ ফাঁড়ির দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড প্রতীকী ছবি

যশোর: যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) আশিকুজ্জামান ও সহকারী উপ পরিদর্শক (এএসআই) ইমরান হোসেনকে ক্লোজড করা হয়েছে।  

মঙ্গলবার (২০ জুন) তাদের ক্লোজড করে পুলিশ লাইন যশোরে সংযুক্ত করা হয়েছে।

 

জানা যায়, ১৮ জুন উপজেলার গৌরিপুর গ্রামে শরিফুল ইসলাম আশিকুজ্জামান ও ইমরান হোসেনকে অভিযুক্ত করে যশোর আদালতে মামলা দায়ের করেন। পুলিশের বিশেষ শাখার একটি সূত্র জানিয়েছে আদালতে পিটিশন মামলা হওয়ায় তাদের লাইনে ক্লোজড করা হয়। ১২ জুন উপজেলার রতনদিয়া গ্রামের কুদ্দুসের ছেলে মুরাদ হোসেন একই এলাকার শরিফুল ইসলামের ছেলে হাসিবুর রহমানকে বার্মিজ চাকু দিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় জনগণ চাকুসহ মুরাদকে আটক করে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক আশিকুজ্জামান, এএসআই ইমরান হোসেনের কাছে হস্তান্তর করে। অভিযোগ রয়েছে, এরপর পুলিশ অজ্ঞাত কারণে চাকুসহ ঘটনাস্থল থেকে মুরাদকে ছেড়ে দেয়। এ ঘটনার ন্যায় বিচার দাবি করে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম হাসিবুরের বাবা শরিফুল ইসলাম বাদী হয়ে আদালতে মামলা করেন।

এদিকে মামলা দায়েরের বিষয়টি জানতে একজন সাংবাদিক উপ-পরিদর্শক আশিকুজ্জামানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে ওই সাংবাদিকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন ওই কর্মকর্তা।  

সাংবাদিকের সঙ্গে পুলিশ কর্মকর্তার অসৌজন্যমূলক বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা অতঃপর বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে সোমবার ঊর্ধ্বতন দপ্তর থেকে রতনদিয়া গ্রামে সরেজমিন তদন্ত করেন। এরই জের হিসেবে এদিন আশিকুজ্জামানসহ দুই পুলিশ কর্মকর্তাকে লাইনে ক্লোজড করা হয়।

এ ব্যাপারে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে, তবে সেটি ডিপার্টমেন্টের বিষয়। সবকিছু তার জানা নেই।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুন ২১, ২০২৩

ইউজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।