ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাবেক স্বামীর ছুরিকাঘাত, ৬ দিন পর রোকসানার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জুন ২০, ২০২৩
সাবেক স্বামীর ছুরিকাঘাত, ৬ দিন পর রোকসানার মৃত্যু

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় স্বামীর ছুরিকাঘাতের ঘটনায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ছয়দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন রোকসানা বেগম (৩৪)।

সোমবার (১৯ জুন) দিবাগত রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের সাবেক স্বামী লিচু মিয়াকে (৪০) গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) বিকেলে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, গত ১৪ জুন সকালে আশুলিয়ার জিরানী পুকুরপাড় এলাকায় প্রকাশ্যে রোকসানাকে ছুরিকাঘাত করেন তার সাবেক স্বামী লিচু মিয়া। এ ঘটনায় নিহতের বোনজামাই আফজাল মিয়া (৫১) বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিহত রোকসানা বেগম সুনামগঞ্জ সদর উপজেলার অচিন্তপুর গ্রামের রেনু মিয়ার মেয়ে। তিনি আশুলিয়ার জিরানী পুকুরপাড় এলাকার হাজী সাহেব আলীর ভাড়া বাসায় থেকে স্থানীয় অকোটেক্স কারখানায় চাকরি করতেন।

নিহতের সাবেক স্বামী তথা গ্রেপ্তার লিচু মিয়া কিশোরগঞ্জের মিঠামইন থানাধীন আগলাহাটি (ইসলামপুর) এলাকার বাচ্চু মিয়ার ছেলে। তিনি আশুলিয়ার জিরানী বাজার পুকুরপাড় এলাকার মহসিনের বাড়িতে প্রথম স্ত্রীকে নিয়ে ভাড়া থাকেন। রোকসানা ছিলেন তার দ্বিতীয় স্ত্রী। দুই মাস আগে তাদের ডিভোর্স হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৪ জুন সকালে প্রতিদিনের মতো ভাড়া বাসা থেকে কারখানার উদ্দেশ্যে বের হন রোকসানা। পথে আবুল কালামের বাড়ির সামনের রাস্তায় পৌঁছালে, সেখানে আগে থেকে ওঁত পেতে থাকা সাবেক স্বামী লিচু মিয়া প্রকাশ্যে তাকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যান। পরে রোকসানাকে উদ্ধার করে স্থানীয়রা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানেই ছয়দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার (১৯ জুন) রাতে তার মৃত্যু হয়।

এদিকে, ঘটনার পর লিচু মিয়া পালিয়ে গ্রামের বাড়ি কিশোরগঞ্জে চলে যান। সেখান থেকেই তাকে আটক করে র‍্যাব সদস্যরা। পরে তাকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, সোমবার (১৯ জুন) রাতে ঢামেকে ওই নারীর মৃত্যু হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে এবং আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেকেই রাখা হয়েছে।

তবে কী কারণে আসামি তার ডিভোর্সি স্ত্রীকে ছুরিকাঘাত করেন, সে বিষয়ে এখনো জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, জুন ২০, ২০২৩
এসএফ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।