ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা

জিজ্ঞাসাবাদে কৌশলী উত্তর দিচ্ছেন বাবু চেয়ারম্যান: ওসি বকশিগঞ্জ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, জুন ২০, ২০২৩
জিজ্ঞাসাবাদে কৌশলী উত্তর দিচ্ছেন বাবু চেয়ারম্যান: ওসি বকশিগঞ্জ

জামালপুর থেকে ফিরে: সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের প্রধান আসামি সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) বহিষ্কৃত চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু জিজ্ঞাসাবাদে কৌশলী উত্তর দিয়ে পাশ কাটানোর চেষ্টা করছেন বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

আদালতের দেওয়া পাঁচদিনের রিমান্ডে নিয়ে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে।

 

মঙ্গলবার (২০ জুন) দুপুর ১২টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা ও বকশিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে কিছু তথ্য পেয়েছি। সিসিটিভি ফুটেজে দেখেছি লুঙ্গি পরা কিছু লোক, তাদের আমরা চিহ্নিত করতে পেরেছি বাবুর মাধ্যমে। তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। তারা ঘটনার দিন সরাসরি অ্যাকশনে নিযুক্ত ছিল।  

নাদিম হত্যায় বাবুর দায় স্বীকারের বিষয়ে সোহেল রানা বলেন, বাবু কৌশলী উত্তর দিচ্ছেন আমাদের সঙ্গে। আমরা চেষ্টা করছি তার কাছ থেকে সত্য ঘটনা জানতে। ঘটনা সম্পর্কে জিজ্ঞাসা করলে পাশ কাটিয়ে উত্তর দেওয়ার চেষ্টা করছেন তিনি।  

সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় মাহমুদুল আলম বাবুকে গত শনিবার পঞ্চগড় জেলার সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেপ্তার পরবর্তী র‍্যাবের সংবাদ সম্মেলনে অভিযুক্ত বাবু সাংবাদিক হত্যায় জড়িত মর্মে জানা যায়।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জুন ২০, ২০২৩
এনবি/এসএফ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।