ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাদিম হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে এসএসসি ৯৬ ব্যাচের মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
নাদিম হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে এসএসসি ৯৬ ব্যাচের মানববন্ধন

সিরাজগঞ্জ: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট  করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ও খুনিদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এসএসসি-৯৬ ব্যাচ নামে একটি সংগঠন।  

সোমবার (১৯ জুন) সকালে সিরাজগঞ্জ চৌরাস্তা মোড় প্রেসক্লাব চত্বরে মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, একজন জনপ্রতিনধি ও তার সন্ত্রাসী বাহিনী একজন নির্ভীক গণমাধ্যম কর্মীকে পিটিয়ে হত্যা করেছে।

বিষয়টিকে অধিকতর গুরুত্ব দিয়ে সরকার ও আইনশৃঙ্খলা বাহিনী জড়িতদের দ্রুত গ্রেপ্তার করেছে। শুধু গ্রেপ্তার নয় আমরা চাই আইনের শাসন প্রতিষ্ঠা হোক এবং দোষীরা শাস্তি ভোগ করুক। দ্রুত সময়ের মধ্যে দোষীদের শাস্তি নিশ্চিতের জোর দাবি জানান বক্তারা।  

রফিকুল ইসলাম মমিনের সভাপতিত্বে ও নুর-ই-ইলাহীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন- সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুল কুদ্দুস, সিরাজগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নূর দিপু, বেলকুচি পৌর কাউন্সিলর হাজী হাফিজুর রহমান, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এস এম তফিজ উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, নুরে রাব্বী, মীর রাসেল কবির শান্ত প্রমুখ। মানববন্ধনে ৯৬ ব্যাচের এসএসসি বন্ধুসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।