ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাদিম হত্যা: অস্ত্র হাতে চেয়ারম্যানপুত্রের ছবি ভাইরাল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
নাদিম হত্যা: অস্ত্র হাতে চেয়ারম্যানপুত্রের ছবি ভাইরাল

জামালপুর থেকে ফিরে: সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলার দ্বিতীয় আসামি চেয়ারম্যানপুত্র ফাহিম ফয়সাল রিফাতের (২৩) পিস্তলসহ একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

চেয়ারম্যান বাবুর ছেলে ফাহিমই সাংবাদিক নাদিমকে মাথায় ইট দিয়ে আঘাত করেন।

সেই আঘাতেই মৃত্যু হয় সাংবাদিক নাদিমের।  

ঘটনার পরে থেকেই পলাতক রয়েছেন সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর ছেলে রিফাত।

ফাহিম ফয়সাল রিফাত উপজেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত যুগ্ম-আহ্বায়ক।  

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, আকাশি রঙের শার্ট ও কালো রঙের প্যান্ট পরিহিত রিফাত ডান হাতে পিস্তল নিয়ে একটি মাঠে কারো সঙ্গে দুষ্টুমিতে মেতে উঠেছেন। পেছনে ধানক্ষেত।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোহেল রানা জানান, ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে দেখেছি। এখনো তাকে গ্রেপ্তার করা যায়নি। গ্রেপ্তার হলে এ অস্ত্রের রহস্য বেরিয়ে আসবে। যদি তার কাছে অস্ত্র পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

গত ১৪ জুন রাত ১০টার দিকে অফিস থেকে বাড়ি ফেরার সময় বকশীগঞ্জের পাথাটিয়া এলাকায় দুর্বৃত্তরা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে পিটিয়ে আহত করে। পরদিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় একটি মামলা হয়েছে। এ পর্যন্ত গ্রেপ্তার হয়েছেন ১৩ জন।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জুন ১৯
এনবি/এসএফ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।